শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
উখিয়ার ওসি মর্জিনাসহ ৪ পুলিশের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা

উখিয়ার ওসি মর্জিনাসহ ৪ পুলিশের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা

কক্সবাজারের উখিয়া থানার ওসি মর্জিনা আক্তারসহ ৪ পুলিশের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) মহেশখালী কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়ার নুরুচ্ছবির কন্যা ও কক্সবাজার হাভার্ড কলেজের ছাত্রী রিয়াদ সুলতানা নুরী বাদি হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩ এ মামলাটি দায়ের করেন।
উখিয়ার ওসি মর্জিনাসহ ৪ পুলিশের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা

মতিহার বার্তা ডেস্ক: কক্সবাজারের উখিয়া থানার ওসি মর্জিনা আক্তারসহ ৪ পুলিশের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) মহেশখালী কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়ার নুরুচ্ছবির কন্যা ও কক্সবাজার হাভার্ড কলেজের ছাত্রী রিয়াদ সুলতানা নুরী বাদি হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩ এ মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম, এএসআই মো. শামীম ও কনস্টেবল মো. সুমন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন টাইব্যুনাল-৩ এর পিপি এডভোকেট একরামুল হুদা চট্টগ্রাম প্রতিদিনকে জানান, মামলার বাদি নারী নির্যাতন আইনের ৯ (১) দণ্ডবিধি আইনের ৩২৩/৩২৪/৩৪২/৩৭৯/৫০৬ ধারায় অভিযোগ আনেন। মামলাট গ্রহণ করে পিপিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, মামলার বাদি কক্সবাজার হাভার্ড কলেজের ছাত্রী রিয়াদ সুলতানা নুরীর সঙ্গে সুমন নামে এক পুলিশ কনস্টেলের ফেসবুকে পরিচয়ের মাধ্যমে দীর্ঘদিনের প্রেম ও মেলামেশা হয়। এর মধ্যে বিয়ের প্রলোভন দিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে সুমন। এক পর্যায়ে ওই ছাত্রী বিয়ের প্রস্তাব দেয়। সেই প্রস্তাবের সূত্র ধরে গত ৭ জুলাই রাতে উখিয়া থানায় ওসিসহ কয়েকজন পুলিশ সদস্য হাতকড়া পরিয়ে চোখ বেঁধে এই ছাত্রীকে নির্মমভাবে শারীরিক নির্যাতন চালায় বলে অভিযোগ ওঠে।

মতিহার বার্তা ডট কম- ২৫-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply